এসপি ও এমপির দলে ফুটবল খেলা: ‘মাদক সন্ত্রাস চাঁদাবাজ রুখতে হবে’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২৯ জুন শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের আয়োজিত একটি বর্ণাঢ্য ও প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ওই প্রীতি ফুটবল খেলায় জেলা পুলিশ সুপারের দলের কাছে পরাজিত হয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার দল। তবে এই খেলার মুল উদ্দেশ্য হলো মাদক সন্ত্রাস জঙ্গীবাদ রুখতে। খেলায় সেই তথ্যটিও এসপি সকলের কাছে পৌছে দিয়েছেন। সেই সঙ্গে অপরাধীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়েছেন।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের দল (পুলিশ সুপার একাদশ) ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপির দল (জাতীয় সংসদ সদস্য একাদশ)।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম (বার)।

আরো উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার ছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

খেলা শেষে পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, ‘নারায়ণগঞ্জ এক সময়ে প্রাচ্যের ডান্ডি ছিল। এ নারায়ণগঞ্জকে দিয়ে এক সময়ে বাংলাদেশকে পরিচিত করা হতো। সেই নারায়ণগঞ্জের ঐতিহ্য কোনভাবে ভুলুন্ঠিত করতে দেওয়া যাবে না। দেশের অগ্রযাত্রাকে সমুন্নত রাখতে হলে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজদের রুখতে হবে। তাদের থামাতে হবে। তাদের কোনভাবে প্রশ্রয় দেওয়া যাবেনা। তাই নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন সোচ্চার আছে। কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, পুলিশ প্রশাসনও যদি মাদককে প্রশ্রয় দেয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মাদকের সঙ্গে কোন আপোষ হবে না।

এর আগে খেলায় পুলিশ সুপারের দল ২টি ও এমপি লিয়াকত হোসেন খোকার দল কোন গোল করতে পারেনি। পুলিশ সুপার দলের কনস্টবল মহিদুল ইসলাম বাদল ও নোমান আহমদ রুবেল গোল করে। শ্লোগান ছিল ‘মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমরা সোচ্চার’।