বন্দরে স্ত্রীকে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে স্ত্রীকে কু-প্রস্তাব দেওয়ার প্রতিবাদ করায় শাহীন নামে এক রং মিস্ত্রিকে কুপিয়ে জখম করেছে বক্তারকান্দি এলাকার শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদ বাহিনী। ২৭ জুন শুক্রবার সকাল ৯টায় সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের বক্তারকান্দি এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত রং মিস্ত্রি শাহীন বক্তারকান্দি এলাকার হাজী গিয়াস উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে আহত রং মিস্ত্রির স্ত্রী ববি আক্তার বাদী হয়ে শুক্রবার দুপুরে শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদ সহ ৫জনকে আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত রং মিস্ত্রির স্ত্রী ববি আক্তার বলেন, ২৪নং ওয়ার্ডের আমিরাবাদ সরকারপাড়া এলাকায় বসবাস করে আসছি। আমার স্বামী মোঃ শাহীন মিয়া একজন দিনমজুর। কিছুদিন যাবৎ বক্তারকান্দি এলাকায় দোকানে সদাই কিনতে গেলে ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদ আমাকে পথরোধ করে নানা আপত্তিজনক কথাবার্তাসহ অঙ্গভঙ্গি করে থাকে। আমার স্বামী শাহিন মিয়া তাকে একাধিকবার সাবধান করার পর তার উত্ত্যক্তের মাত্রা আরো বেড়ে যায়। আমার স্বামী শাহীন মিয়াকে সন্ত্রাসী বল্টু আমজাদ ও তার আত্মীয় স্বজনরা মিলে উল্টো গালমন্দ করে।

এর ধারাবাহিকতায়, শুক্রবার সকালে বক্তারকান্দি এলাকায় প্রতিদিনের ন্যায় রংমিস্ত্রি শাহীন তার কাজে উদ্দেশ্যে বের হয়। শাহীনকে পথ রোধ করে পূর্ব পরিকল্পিতভাবে বক্তারকান্দি এলাকার শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামী মৃত লালচান সর্দারের ছেলে বল্টু আমজাদ তার ভাই মনির ওরফে টুন্ডা মনির, বল্টু আমজাদের ছেলে হৃদয়, আপল মিয়া ও শফিক মিলে রামদা, লাঠি-সোটা নিয়ে বেধরক মারপিট করে। একপর্যায়ে বল্টু আমজাদ রামদা দিয়ে কুপিয়ে শাহীনকে গুরুতর জখম করে অকথ্য ভাষায় গালমন্দ করে মেরে ফেলার হুমকি প্রদান করে। আহত রং মিস্ত্রি শাহীনের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।