শামীম ওসমান ও এসপির মাধ্যমে সমাজ হচ্ছে মাদকমুক্ত : আনোয়ার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারো ক্ষমতা আসলে এই স্বপ্নের বাংলাদেশ সিঙ্গাপুর ও মালয়েশিয়ার মত দেশের চেয়ে উন্নত দেশের রূপ নিবে। প্রধানমন্ত্রীর নিদের্শনায় নারায়ণগঞ্জ জেলা পরিষদ থেকে জনগণের চাহিদা অনুযায়ী উন্নয়ন কাজ চলছে। আল্লাহ তায়ালা রহমতে নারায়ণগঞ্জের উন্নয়নে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের মাধ্যমে ফতুল্লা সহ জেলার বিভিন্ন স্থানে মাদকমুক্ত সমাজ করার অভিযান চলছে। এই দাপা-শিয়াচরের পঞ্চায়েতের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদের সাহেবের নেতৃত্বে মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনটি মসজিদ এলাকা নিয়ে দাপা-শিয়াচর পঞ্চায়েত কমিটি পাশে জেলা পরিষদ থাকবে। ইতিমধ্যে এই মসজিদগুলোতে উন্নত করার জন্য অর্থ ও রাস্তা সংস্কার করে দেয়া হয়েছে। আগামীতে এই কমিটির পাশে জেলা পরিষদ ও জেলা প্রশাসনের সকলে থাকবে আদর্শ এলাকার করা জন্য।

২৮জুন শুক্রবার বিকেলে ফতুল্লার দাপা-শিয়াচর পঞ্চায়েত কমিটি ও অফিস উদ্বোধনকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

দাপা-শিয়াচর পঞ্চায়েত কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উদ্দিন আহম্মেদ সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, দাপা-শিয়াচর পঞ্চায়েত কমিটি সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর সাউদ, শহিদুল্লা মাষ্টার, ইউনুছ মাষ্টার ও জাহাঙ্গীর প্রমুখ।