কুট্টি হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে: এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে একটি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য ও যুব মহিলা লীগ নেত্রী বিউটি আক্তার কুট্টি হত্যাকারীদের সনাক্ত করে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ৭,৮,৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার বিউটি আক্তার কুট্টিকে ২৬ জুন বুধবার সকাল সাড়ে ৬টার দিকে প্রাতঃভ্রমণ করা কালীন চনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে যাওয়ার পাকা রাস্তা দিয়ে হাটার সময় একদল দূর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে মাথায় আঘাত করে ও কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। পরে তার লাশ উদ্ধার করা হয়।

জেলা পুুলিশ আরও জানায়, মূলত মাদক, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি গ্রুপের সাথে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল। যার ফলশ্রুতিতে এই হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা যায়।

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা সহ একাধিক টিম ও ডিবির টিম ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হত্যাকারীদের সনাক্ত ও গ্রেপ্তারের লক্ষে পুলিশের একাধিক টিম ও ডিবির টিম মাঠে নেমেছে। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানায় জেলা পুলিশ।