বন্দরের মাদক ব্যবসায়ী বাবা মা ও ছেলে র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের ইয়াবা সম্রাট গাজীকে স্বপরিবারে গ্রেপ্তার করেছে র‌্যাব। ২০ জুন বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, ১৯ জুন বুধবার গভীর রাতে র‌্যাব-১১, ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নুরবাগ নবীগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একই পরিবারের ৩ জন মাদক ব্যবসায়ীকে গেস্খপ্তার করেছে।

মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ জাকির হোসেন গাজী ওরফে সোহেল, তার স্ত্রী লিপা আক্তার ওরফে লিপি , তাদের ছেলে রিফাত গাজী ওরফে আকাশ। এসময় তাদের কাছ থেকে ৪২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২৭ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, মোঃ জাকির হোসেন গাজী ওরফে সোহেল ও তার স্ত্রী লিপা আক্তার ওরফে লিপি এবং ছেলে রিফাত গাজী ওরফে আকাশ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নুরবাগ নবীগঞ্জ এলাকার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

স্থানীয়দের ভাষ্যমতে গাজী অত্র এলাকার সকলের নিকট ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। সে মাদক ব্যবসার দায়ে বহুবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে বন্দর থানার ২টি মামলার তথ্য পাওয়া গেছে। তাছাড়াও গ্রেপ্তারকৃত তার স্ত্রী লিপা আক্তার ওরফে লিপি ও ছেলে রিফাত গাজী ওরফে আকাশও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা সকলে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।