নারায়ণগঞ্জে দক্ষতা উন্নয়ন কর্মসূচিতে ওয়ার্কসপ মালিকদের প্রশিক্ষণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ব্রাকের আয়োজিত দক্ষতা উন্নয়ন কর্মসূচিতে ওয়ার্কসপ মালিকদের প্রশিক্ষণ পরবর্তীতে ফলোআপ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালা শেষে ৫৮ জন প্রশিক্ষণার্থীকে একটি করে সেফটি এজন, একটি করে ব্যাগ ও একটি করে বক্স দেয়া হয়।

১৮ জুন মঙ্গলবার দুপুরে শহরের চাষাড়ার হোয়াইট হাউজ রেস্টুরেন্ট অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক প্রশিক্ষণার্থীদের মাঝে এসব পণ্য তুলে দেন।

এদিকে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে পুওর গ্রোথ অব রুরাল এন্টার প্রাইজেস সাসটেনেবল স্কিলস ডেভেল পমেন্ট প্রোগ্রাম ব্রাক ওয়ার্কসপ মালিকদের প্রশিক্ষণ আয়োজন করে ব্রাক।

ব্র্যাকের নারায়ণগঞ্জ জেলার প্রতিনিধি সরকার হাসান ওয়াইজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন- ব্রাকের দক্ষতা উন্নয়ন কর্মসূচির নারায়ণগঞ্জ আঞ্চলিক ব্যবস্থাপক গোলাম মোস্তফা, ব্রাকের ফিল্ড টেকনিক্যাল অফিসার কেএম এজুলকার নাইম ও মোঃ মাহবুব হাসান আরিফ প্রমুখ।

প্রধান অতিথি ইউএনও নাহিদা বারিক বলেন, ওয়ার্কসপের কাজ খুব ঝুঁকিপূর্ণ। তাই কাজ করার সময় সেফটি যন্ত্রপাতি ব্যবহার করে কাজ করা দরকার। ওয়ার্কসপ দেশের একটি শিল্প। তাই দেশকে উন্নয়ন করতে এ শিল্পকে গতিশীল করতে হবে।