বন্দরে নির্বাচনে থাকবে ১ হাজার ৮৯ জন আইনশৃঙ্খলা বাহিনী, তদারকি করবেন এসপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৮ জুন মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। এদিন নির্বাচনে মোতায়েন থাকবে পুুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর ১ হাজার ৮৯ জন সদস্য।

জেলা পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ৫ম পর্যায়ে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণকে সার্বিক পরিস্থিতি নিয়ে সোমবার বন্দরে পর্যবেক্ষণ করেছে পুলিশ। কঠোর নিরাপত্তা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

নির্বাচনী এলাকা পর্যবেক্ষণ শেষে সাধারণ ১৪, গুরুত্বপুর্ণ ৪০টি চিহ্নিত করা হয়। মোট ৫৪টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। যেখানে ভোটার সংখ্যা পুরুষ-৫৮৩২৯, মহিলা-৫৬২৬৪, মোট-১,১৪,৫৫৩।

উপজেলা নির্বাচনে প্রতিটি ইউনিয়নে ২টি করে এবং কলাগাছিয়া ইউনিয়নে ৩টি মোট-১১টি মোবাইল পুলিশ ষ্টিম থাকবে। এছাড়া প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ পর্যাপ্তহারে থাকবে। স্ট্যাইকিং পাটি থাকবে ২টি এবং নির্বাহী ম্যাজিস্ট্যাট থাকবে।

এছাড়া নির্বাচন উপলক্ষ্য সদরে একটি স্ট্যান্ডবাই রাইটফারমেশনে মুভমেন্টে থাকবে। মোট নির্বাচনে পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সহ-১০৮৯ জন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার),পিপিএম (বার) সার্বক্ষনিক তদারকি করবেন।