হ্যাকারদের কবলে আইন কলেজের ভিপি হাসানের ফেসবুক, থানায় জিডি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র-ছাত্রী সংসদের ভিপি এমএম হাসানের ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছে। তার আইডিটি হ্যাকড করে তার পরিচয়ে দৃষ্কৃতকারীরা ফেসবুকের ফ্রেন্ডদের কাছে টাকা পয়সা চাচ্ছেন। এ বিষয়ে তিনি কাউকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে কারো কাছে ওই আইডি থেকে টাকা চাওয়া হলে তা না দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

এ বিষয়ে এমএম হাসান বলেন, আমি সকাল ১০টার দিকে বুঝতে পারি আমার আইডিটি হ্যাকড হয়েছে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য আহবান জানাচ্ছি। যাতে কেউ কোনো ধরণের বিভ্রান্ত না হয়। আমরা সে মোতাবেকে সবাইকে সতর্ক করে দিয়েছি। আমি এ বিষয়ে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। যার জিডি নং- ৫৫০।

এদিকে ১৬ জুন রবিবার সকালে নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের জিএস আমজাদ হোসেন সহ আইন শিক্ষার্থীরা বিষয়টি সকলের অবগতির জন্য ফেসবুকে স্ট্যাটাজ দিয়েছেন।

নারায়ণগঞ্জ আইন কলেজের জিএস আমজাদ হোসেন হাসানের ফেসবুক একাউন্ট হ্যাকড হয়েছে জানিয়ে লিখেছেন, হাসানের ফেসবুক একাউন্টটি হ্যাকিং হয়েছে। এই মুহূর্তে তার ফেসবুক একাউন্ট থেকে কোনো প্রকার মিথ্যা পোস্ট দেখলে কেউ বিভ্রান্ত হবেন না।