ফতুল্লার আকাশের তৈরি গাড়িতে অয়ন ওসমান, করলেন আর্থিক সহযোগীতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ইতালির বিখ্যাত গাড়ি প্রতিষ্ঠান ল্যাম্বোরগিনি এর আদলে একটি গাড়ি তৈরি করেছেন ফতুল্লার লামাপাড়া এলাকার আকাশ আহমেদ। সেই গাড়িটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে গাড়িটি দেখতে ছুটে যান অয়ন ওসমান। আকাশের তৈরি করা গাড়িতে চড়েন অয়ন ওসমান।

১৩ জুন বৃহস্পতিবার বিকেলে ফতুল্লার লামাপাড়ায় গাড়িটি দেখতে যান অয়ন ওসমান। ওই সময় তিনি গাড়িটি দেখে অভিভূত হন। আকাশকে এমন চেষ্টাকে ভূয়ষী প্রশংসা করেন তিনি। ওই সময় অয়ন ওসমানের সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগ সভাপতি আজিজুর রহমান আজিজ, সেক্রেটারি আশরাফুল ইসমাঈল রাফেল প্রধান সহ অন্যান্যরা।

এদিকে এর আগে আকাশ আহমেদের প্রশংসনীয় এই কাজে অনুপ্রেরণা দিতে আর্থিক সহযোগীতা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান।

১৩ জুন বৃহস্পতিবার রাতে ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাহরিয়া রেজা হিমেলের মাধ্যমে অয়ন ওসমানের ১ লাখ টাকা আকাশ আহমেদের হাতে তুলে দেন।

ছাত্রলীগ নেতা শাহরিয়া রেজা হিমেল জানান, আকাশের কাজে আরো উৎসাহ যোগাতে অয়ন ওসমান আর্থিক সহযোগীতা করেছেন। আর এই অর্থ দিয়ে আকাশ তার মেধাকে আরো বিকশিত করার সুযোগ পাবে।

এদিকে, অয়ন ওসমানের অর্থ পেয়ে আনন্দিত আকাশ। অয়ন ওসমানের এই অর্থ দিয়ে নিজের কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে দেশের জন্য কিছু করার প্রত্যাশা ব্যক্ত করেছেন আকাশ আহমেদ।

উল্লেখ্য, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত অটোরিকশা ওয়ার্কশপে তৈরি হয়েছে (ল্যাম্বোরগিনি) এর আদলে একটি গাড়ি। এ গাড়িটি ঘণ্টায় ৪৫ কিলোমিটার বেগে প্রায় ১০ ঘণ্টা পাড়ি দিতে সক্ষম। আর এটি তৈরি করেছেন নারায়ণগঞ্জ ফতুল্লার লামাপাড়া এলাকার আকাশ আহমেদ। গাড়ির ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার পরই ভাইরাল হয়।