পুলিশ সদস্য মাদকের সঙ্গে জড়িত থাকলে ব্যবস্থা: নারায়ণগঞ্জের এসপি

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

সদ্য যোগদানকারী নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন-অর-রশিদ ৮ ডিসেম্বর শনিবার দুপুরে বন্দর থানা পরিদর্শন করেন। পুলিশ সুপার থানা প্রাঙ্গনে আসলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলামের নেতৃত্বে গার্ড অফ অনার সহ ফুলের শুভেচ্ছা জানান।
এ সময় পুলিশ সুপার হারুন-অর-রশিদ বন্দর থানা ও ফাড়ি পুলিশের ইনচার্জদের সাথে কুশল বিনিময়সহ আইন শৃঙ্খলা পরিস্থিতির খোজ খবর নেন।

পুলিশ সুপার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, সাংবাদিক ও পুলিশ একই সুত্রে গাঁথা। আমরা একে অন্যের পরিপূরক। এক সাথে কাজ করলে দেশ ও জনগণের উপকার করা সহজ হবে। সুষ্ট, সুন্দর, শান্তিপূর্ণ একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন নারায়ণগঞ্জবাসিকে উপহার দেয়াই আমার মূল লক্ষ্য। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের কোন ছাড় দেওয়া হবে না। আমার পুলিশও যদি মাদকের সাথে জড়িত থাকে এবং কোন প্রভাবশালীও যদি মাদক ব্যবসা করে কাউকেই ছাড় দেব না। আমাকে জানাবেন। আমি সাথে সাথে ব্যবস্থা নেব। আমি চাইনা সাংবাদিকদের সাথে আমার সম্পর্ক খারাপ হউক।

তিনি আরও বলেন, যদি আমার বিরুদ্ধেও কোন সংবাদ পান, তাহলে সরাসরি আমাকে জানাবেন, সত্য হলে নিউজ করবেন। আমরা মিথ্যা থেকে দূরে থাকব। আমি পুলিশ, আপনারা সাংবাদিক, তাতে কি হয়েছে, আমরা তো সবাই মানুষ। আমরা ভাই ভাই হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করব। আমি সাংবাদিকদের কাছে অপরাধ দমনে সহযোগিতা কামনা করছি।

এ সময় তার সাথে জেলা পুলিশের কর্মকর্তাসহ বন্দর থানার ইন্সপেক্টও (তদন্ত) হারুনুর রশিদ, সেকেন্ড অফিসার ও চার ফাড়ির ইন্সপেক্টর এবং থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।