দুঃস্থদের ঈদ সামগ্রী দিল নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যাণ আন্তর্জাতিক পরিষদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জ কাইতাখালী এলাকায় প্রবাসীদের সংগঠন নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যাণ আন্তর্জাতিক পরিষদ কাইতাখালী প্রবাসী কল্যাণ সংঘের উদ্যোগে গরীব দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২ জুন রবিবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের কাইতাখালী এলাকায় শাপলা সংসদ ক্লাবের সামনে গরীব দুঃস্থদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের পূর্বে এলাকাবাসীর জন্য মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল আলিম। এসময় স্থানীয় মান্যগণ্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন- মুন্নাফ সিকদার, ওমর ফারুক, শাহআলম সিকদার ও সাংবাদিক নাসির উদ্দীন এবং স্থানীয় যুব সমাজের যুব সংগঠকবৃন্দ।

এসময় কাইতাখালী যুব সমাজের পক্ষে ঈদ সামগ্রী বিতরণে সহায়তা করেন-রবিউল আলম, আনিসুর রহমান সিকদার, আক্তার হোসেন, বাদশা মিয়া, সোহেল আব্দুল্লাহ মিনু, মাহাবুব রহমান, গোলাপ হোসেন, বশির আহমেদ, মাহাবুব সিকদার, ওমর ফারুক শিপন, মামুন সিকদার, সাইদুল ইসলাম, মারুফ হোসেন, মাহাবুব হোসেন ও নূরে-এ আলম অপু।

প্রবাসীর দেশের অর্থনৈতিক চাকা সচল রাখতে প্রবাসে কঠোর পরিশ্রম করছেন। তারা দেশ ও জাতির কল্যাণে ব্যাপক ভুমিকা রাখছেন। প্রতি বছর প্রবাসীদের আয়ে বাড়ছে রেমিটেন্স। সেই সব প্রবাসীরা এবার দেশের গরীব দুঃস্থ মানুষের মুখে খুশির ঈদ এনে দিতে ঈদ সামগ্রী বিতরণ করলো।