অনির্বাচিত সরকার জনগণের টাকা লুটপাট করে খাচ্ছে: সাখাওয়াত হোসেন খান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান অনির্বাচিত আওয়ামীলীগ সরকার জনগণের টাকা লুটপাট করে খাচ্ছে। কৃষক তার ধানের ন্যায্য মূল্য পাচ্ছেনা। একটি বালিশ উপরে উঠাতে ৭০০ টাকা ব্যয় দেখানো হচ্ছে। দেশের মানুষকে ঈদের আনন্দ থেকে বঞ্চিত করা হয়েছে। তাদের মনে আজ কোন উল্লাস নেই, নেই কোন বাড়তি আগ্রহ। দেশের জনগণ এই সরকারের মতলব বুঝে গেছে। তাই ঈদের পরে তীব্র আন্দোলন গড়ে তুলে এই সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করা হবে। সেই লক্ষ্যে বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকতে হবে।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী এবং কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও তার কারামুক্তির দাবিতে মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষে মহানগর শ্রমিকদলের উদ্যোগে নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেট এলাকায় দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নারায়ণগঞ্জের এই আলোচিত আইনজীবী নেতা।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আরও বলেন, বর্তমান সরকার এদেশের মানুষকে জিম্মি করে রাতের আধারে সিল মেরে ক্ষমতায় এসেছে। এখন এই অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে হলে তাদের প্রধান টার্গেট হলো বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আদালত আর বিচার বিভাগকে প্রভাবিত করে মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে অন্ধকার কারাগারে আটকে রাখা হয়েছে। সেখানে তাকে ঠিক মতো চিকিৎসা সেবা পর্যন্ত দেওয়া হচ্ছেনা। সরকারের নির্যাতনে বেগম জিয়া আজ জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।

সাখাওয়াত হোসেন খান আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের যেকোন দূর্যোগে দেশকে নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন। আমরা শহীদ জিয়ার আদর্শ ও চেতনাকে বুকে ধারণ করে এদেশ থেকে স্বৈরাচারী শাসকদের নির্মূল করে তার রক্তের ঋণ শোধ করতে হবে, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা মনির হোসেন খান ও জেলা মৎসজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান প্রমূখ।