আড়াইহাজারে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে শ্রমিক হত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে স্বপন (৩৩) নামে এক ঢালাই শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যাকান্ডের শিকার হয়েছেন। তিনি স্থানীয় হাইজাদী ইউনিয়নের কাহিন্দী এলাকার মৃত রহম আলীর ছেলে এবং এক সন্তানের জনক।

৩১ মে শুক্রবার ভোর ৪টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ৩০ মে বৃহম্পতিবার দুপুরের দিকে তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

নিহতের ভাই ঈদ্রিস আলী অভিযোগ করেন, স্থানীয় সিংহদী এলাকার রুস্তমের ছেলে মাদক ব্যবসায়ী শামীম ও তার ভাই হাবিবুর হাতে ছুরি নিয়ে কাহিন্দী মাজার এলাকায় স্বপনের কাছে প্রথমে আরেক মাদক ব্যবসায়ী সেলিমের অবস্থান জানতে চান। তার অবস্থান জানাতে অস্বীকৃত জানানোয় স্বপনকে ছুরিকাঘাত করা হয়। এ সময় দৌঁড়ে তিনি মাজারের ভিতরে অবস্থান নেয়। তাতেও রক্ষা হয়নি তার। সেখানেই তাকে ফের উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়।

তিনি আরো বলেন, মাদক বিক্রিতে বাধা দেয়াসহ স্বপনের সঙ্গে একটি মোবাইল নিয়েও তাদের দ্বন্দ্ব ছিল। এর আগেও তাকে তারা বেশ কয়েকবারই হত্যা চেষ্টা করেছে।
আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘শামীম ও তার সহোদর হাবিবুর হাতে ছুরি নিয়ে স্বপনের কাছে সেলিমের খোঁজ করতে থাকে। তাকে না পাওয়ায় তার ওপর হামলা করা হয়।’ আসামিদের দ্রুত গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।