সবাই ঈদের কেনাকাটায়, আমরা জামিন নিতে কাঠগড়ায়: যুবদল নেতা স্বপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা তিনটি নাশকতার মামলায় আদালতে আত্মসমর্পন করে জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন। ৩০ মে বৃহস্পতিবার নারায়ণগঞ্জের পৃথক তিনটি আদালত থেকে ওই তিনটি মামলায় জামিন পান তিনি।

এর আগে সকাল ১১টার দিকে একটি মামলায় জামিন পেয়ে শহিদুর রহমান স্বপন সাংবাদিকদের কাছে আক্ষেপ করে বলেন, ‘সবাই যখন ঈদের কেনাকাটায় ব্যস্ত, আমরা তখন জামিন নিতে আদালতের কাঠগড়ায় ব্যস্ত।’ ওই সময় তিনি অনেকটা অশ্রুসিক্ত চোখেই উপস্থিত সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেছিলেন।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে ২০১৮ সালের নভেম্বর মাসের একটি নাশকতার মামলায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত শহিদুর রহমান স্বপনের জামিন আবেদন মঞ্জুর করেন।

এ ছাড়াও আরও দুটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা ইয়াসমিন এর আদালত আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন আবেদন মঞ্জুর করেন।

আসামি পক্ষের আইনজীবী বিএনপি নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান তিনটি মামলাকে রাজনৈতিক মামলা দাবি করে জামিনের বিষয়টি নিশ্চিত করেন।