র‌্যাব-১১ এর অভিযানে নারী সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে অবস্থিত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর অভিযানে ঢাকার বংশাল এলাকা থেকে এক নারী সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ২’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ২৫ মে শনিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চেীধুরী।

র‌্যাব জানায়, গত ২৫ মে দুপুরে ডিএমপি, ঢাকার বংশাল এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হলো মোঃ রাজন মিয়া ও উম্মে তাবাসসুম রওফে লাকী আকতার ওরফে লাকী বেগম। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে ২’শ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ৮৭ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়,তাদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় আটককৃত মোঃ রাজন মিয়া ও তার স্ত্রী উম্মে তাবাসসুম ওরফে লাকী আকতার ওরফে লাকী বেগম নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। তাদের বিরুদ্ধে বংশাল থানায় ১টি মামলার তথ্য পাওয়া গেছে। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে বংশাল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।