শেখ হাসিনা নারী উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন: আনোয়ার হোসেন

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আজ দেশের প্রধানমন্ত্রী নারী, ডিসি এসপিও নারী, সরকারি উচ্চপদস্থ স্থানে নারীরা আসন নিয়েছেন। তাই তারা কোন অংশে পুরুষদের চেয়ে কম নয়। তাই আজ নারীদের সম্মান করা উচিত। কিন্তু এক শ্রেণির লোক আছে যারা সমাজে নারীদের সম্মান করে না। নারীদের অবহেলার পাত্র হিসেবে দেখে।

তিনি আরও বলেন, একসময় নারীরা ছিল অবহেলার পাত্র। কিন্তু শেখ হাসিনা নারী উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। নারী শিক্ষা কার্যক্রম অব্যাহত রয়েছে।

বুধবার ৫ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ গলাচিপা রোডের একটি রেস্তোরায় আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন এসব কথা বলেন।

আনোয়ার হোসেন আরো বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়ার লক্ষে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে পুণরায় আওয়ামীলীগকে জয়যুক্ত করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা এডাব এর সভাপতি প্রদীপ কুমারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের এমপি অ্যাডভোকেট হোসনেআরা বাবলী, পোলস্টার ক্লাব সভাপতি লোকমান আহম্মদে, আঞ্জুমান আরা আকসির, মোঃ আসাদুজ্জামান সরকার, এডাবের পরিচালক একেএম জসিম উদ্দিন, এনজিও কর্মকর্তা আলেহা বেগম, এনজিও কর্মকর্তা মনোয়ারা বেগম, ডাঃ জব্বার চিশতি, হাবিুবর রহমান কামাল, অ্যাডভোকেট সামছুনাহার বেগম ও আরিফ মিহির প্রমূখ।