কাউন্সিলর খোরশেদের ‘আল্লাহর দোহাই’ ওয়ার্ডবাসী চায় নর্দমা!

সান নারায়ণগঞ্জ টুযেন্টিফোর ডটকম:

‘শহর আপনার-দায়িত্ব আপনার’ আল্লাহর দোহাই যেখানে সেখানে গৃহস্থালির আবর্জনা ফেলবেন না’ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনপ্রিয় কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের এমন আকুতিও মানতে নারাজ ১৩নং ওয়ার্ডবাসী। সাধারণ মানুষের বিড়ম্ভনা ঠেকাতে যেখানে তিনি রেখেছিলেন ফুল ও ফুলের টপ সেই স্থানের ফুল সহ ফুলের টপ চুরি করে নিয়েছে কে কারা। সেই স্থলে মানুষ ফেলছেন ময়লা আবর্জনা।

জানাগেছে, সিটি কর্পোরেশনের এই কাউন্সিলর তার ওয়ার্ডের বিভিন্ন স্থানে ওয়ার্ডবাসীর ময়লাগুলো যেখানে সেখালে ফেলতে অনুরোধ জানিয়েছিলেন। তাও মানতে নারাজ ওয়ার্ডবাসী। সর্বশেষ সেই স্থলে খোরশেদ রেখেছিলেন ফুল ও ফুলের টপ। তিনি সাজাতে চাইলেন বাগান অথচ সেই ফুুলের টপ সহ চুরিয়ে গেছে।

সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের গলাচিপা ও কলেজ রোডের মোড়ে স্থানীয়রা দীর্ঘদিন ময়লা আবর্জনা ফেলে আসছিলেন। ওই পথ দিয়ে মানুষের যাতায়াতে দূর্গন্ধে নাক ছিটকানোর অবস্থা। মানুষের এমন বিড়ম্ভনা ঠেকাতে সেখানে একটি ব্যানারে ওয়ার্ডবাসীর প্রতি আকুতি নিয়ে ফুল ও ফুলের টপ বসিয়ে দেন গত সপ্তাহের বুধবার। তার সহকারী আলী সাবাব টিপু ওইদিন সকালে ফুল ও ফুলের টপ সেখানে বসিয়ে দিয়ে যান। তবে পরদিন সকালে সেই স্থলে ফুল ও ফুলের টপের কোন হদিস দেখা গেল না। সেখানে আগের মতই স্থানীয়রা ময়লা আবর্জনা ফেলছেন।