ট্যাক্সেস এপ্লয়ীজ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ট্যাক্সেস এমপ্লয়ীজ এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ মে রবিবার বিকেলে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহামুদ।

ইফতার পূর্ব আলোচনায় শুক্কুর মাহামুদ বলেন, ‘আল্লাহতাআলা এই মাস মুসলিম উম্মাহের রহমতের জন্য দিয়েছেন। এই মাসে দোয়া করলে আল্লাহ তা কবুল করেন। মানুষ ক্ষুধার্ত থাকলে যে কষ্ট ভোগ করে তারা সবাইকে বোঝানোর জন্য এই মাস। মুসলিম দেশগুলোর মধ্যে হানাহানি বন্ধ হোক। সারা পৃথিবীতে ইসলামের অনুশাসন কায়েম হোক এই কামনা করি।’

বাংলাদেশ ট্যাক্সেস এমপ্লয়ীজ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি লোকমান আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক সভাপতি বজলুর রহমান, বাংলাদেশ ট্যাক্সেস এমপ্লয়ীজ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম আকাশ, সাধারণ সম্পাদক মো. রুবেল দর্জি, সাংগঠনিক সম্পাদক এবিএম সবুজ, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. জিন্নাতুল ফেরদৌস, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ফিরোজ খান, মো. জাহাঙ্গীর আলম, বাংলাদেশ ট্যাক্সেস (১৭-২০ গ্রেড) কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল বাশার, সহ-প্রচার সম্পাদক মির্জা নজরুল ইসলাম এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. সাইফুল ইসলাম প্রমুখ।