নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের প্রথম সাংগঠনিক সভা সফলভাবে সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের নতুন কমিটির প্রথম সাংগঠনিক সভা অত্যন্ত সফলভাবে সম্পন্ন করেছেন সংগঠনটির আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান। ১৮ মে সকালে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এই সাংগঠনিক প্রথম সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় নারায়ণগঞ্জ জেলা মৎসজীবী দলের আহবায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আমিনুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- সংগঠনটির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট শেখ আনজুম আহমেদ রিফাত, দেলোয়ার হোসেন দিলীপ, এইচএম হোসেন, ফাহিম হোসেন, আজিজুল হক চৌধুরী রয়েল, আওলাদ হোসেন, উজ্জল মিয়া, সদস্য অ্যাডভোকেট কামাল হোসেন, মফিজুল ইসলাম, শামসুজ্জোহা খান, নাজিমুদ্দিন ভূইয়া, জিয়াউল হক রিপন, হাফিজুর রহমান, তাইজুল ইসলাম তাজু, মাহবুবুল হক লিটন, নজরুল ইসলাম মোল্লা, রুহুল আমিন, মইনুল হোসেন, আল আমিন মোল্লা, হারুন উর রশিদ, মাসুদ শিকারী, মফিজুল ইসলাম, শাহা আলী, আরফান ও কিরণ ভূঁইয়া।

সভায় আগামী দিনের করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয় এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে বেগবান করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।

এদিকে গত ১৪ মে মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের ৩১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। কমিটিতে অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানকে আহ্বায়ক ও আমিনুল ইসলামকে সদস্য সচিব করা হয়। কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় আহবায়ক রফিকুল ইসলাম মাহতাব ও সদস্য সচিব আব্দুর রহিম। আগামী এক মাসের মধ্যে নারায়ণগঞ্জ জেলার সকল উপজেলা ও পৌরসভা কমিটি গঠন করে জেলা মৎস্যজীবী দলের সম্মেলন করার নির্দেশনাও দিয়েছেন কেন্দ্রীয় কমিটি।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন শাহরিয়ার চৌধুরী ইমন, অ্যাডভোকেট শেখ আঞ্জুম আহমেদ রিফাত, দেলোয়ার হোসেন দিলীপ, এইচএম হোসেন, ফাহিম হোসেন, আজিজুল হক চৌধুরী রয়েল, আওলাদ হোসেন, উজ্জল মিয়া, ডা. হামিদুল্লাহ, সদস্য গিয়াসউদ্দিন প্রধান, অ্যাডভোকেট কামাল হোসেন, মফিজুল ইসলাম, শামসুজ্জোহা খান, নাজিমুদ্দিন ভূইয়া, জিয়াউল হক রিপন, হাফিজুর রহমান, তাইজুল ইসলাম তাজু, মাহবুবুল হক লিটন, নজরুল ইসলাম মোল্লা, রুহুল আমিন, মইনুল হোসেন, আল আমিন মোল্লা, হারুন উর রশিদ, মাসুদ শিকারী, মফিজুল ইসলাম, শাহা আলী, আরফান, কিরন ভূইয়া ও আরিফুল ইসলাম জুয়েল।