রূপগঞ্জে ঘরে ঘরে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনায় তৈমূর আলম

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

বিএনপির ধানের শীষ প্রতীকের পক্ষে থেমে নেই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি নিয়মিত রূপগঞ্জে মাঠ চষে বেড়াচ্ছেন। পুলিশি বাধার পরেও তিনি নির্বাচনী মাঠ ছাড়ছেন না। ধানের শীষের পক্ষে তিনি উঠান বৈঠক করে চলেছেন।

তৈমূর আলম জনগণের উদ্দেশ্যে বলছেন, দেশে আজ গণতন্ত্র নাই। গণতন্ত্র উদ্ধার করতে হলে ধানের শীষ প্রতীকে ভোট দিতে হবে। আর ধানের শীষ নির্বাচিত হলে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি হবে। তাহলে আমরা গণতন্ত্র ফিরে পাবো। আজকে মানুষ কথা বলতে পারেনা। মানুষ কোথাও ঠাই পাচ্ছেনা। বিচারও পাচ্ছেনা। তাই এখনই সময় ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে দেশের মানুুষকে জিম্মিদশা থেকে মুক্ত করা।

৫ ডিসেম্বর বুধবারও তিনি রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষ কামসাইর এলাকায় স্থানীয় বিএনপি নেতাকর্মী, যুব সমাজ, ছাত্র সমাজ ও মান্যগণ্য ব্যক্তিদের নিয়ে অনুষ্টিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন।

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসন থেকে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তার বিকল্প প্রার্থী হিসেবে রাখা হয়েছে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়াকে। ইতিমধ্যে গত রবিবার তাদের তিনজনেরই মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ৯ ডিসেম্মরের মধ্যে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করবে বিএনপি। এক্ষেত্রে সবার আগে তৈমূর আলম খন্দকারের নাম রয়েছে।