রূপগঞ্জে প্রেমিকের মা অসুস্থ্য, দেখতে গিয়ে ধর্ষণের শিকার প্রেমিকা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে মায়ের অসুস্থ্যতার অজুহাত দেখিয়ে প্রতারক প্রেমিক তার স্কুল পড়ুয়া প্রেমিকাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১৪ মে মঙ্গলবার সকালে স্কুল ছাত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

মঙ্গলবার সকালেই অভিযুক্ত রনি ও তার দুই সহযোগী হৃদয় ও রাসেল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ আসামিদের ৭দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।

রূপগঞ্জ থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান অভিযোগের বরাত দিয়ে জানান, গত ৪ বছর আগে রূপগঞ্জের বরপা রসুলপুর এলাকার এপি খান ডাক্তার বাড়ির ভাড়াটিয়া কাজল মিয়ার ছেলে মোঃ রনি মিয়ার সঙ্গে তার প্রেমের সর্ম্পক গড়ে উঠে। গত ৮ মে বুধবার বিকালে রনি মিয়া মুঠোফোনে স্কুল পড়ুয়া ছাত্রীকে জানায় তার মা গুরুতর অসুস্থ্য তাকে দেখতে চায়।

অসুস্থ্যতার খবরে স্কুল পড়ুয়া ছাত্রী রাজধানী ঢাকার লালবাগ থানার ভাগালপুর লেনের বাসা থেকে সিএনজিযোগে এসে রনির সঙ্গে দেখা করে। একপর্যায়ে রনি সুকৌশলে তাকে তার মায়ের ওখানে না নিয়ে রসুলপুর এলাকার খান ডাক্তারে বাড়ির নিচতলার রুমে নিয়ে যায়। পরে শারীরিক সর্ম্পকের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ভয় দেখিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে।

এসময় রনির দুই বন্ধু একই এলাকার হাবিবুর রহমানের ছেলে হৃদয় ও রাসেল বাহিরে পাহাড়ারত অবস্থায় ছিল।

এদিকে পুলিশ মঙ্গলবার সকালে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে প্রেমিক রনি মিয়া, তার দুই বন্ধু হৃদয় ও রাসেলকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে বলে জানান তিনি।