ফতুল্লায় গৃহবধূর বেপরোয়া চলাফেরায় বাধা, স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে যৌতুক মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার সস্তাপুর এলাকায় যৌতুকের দাবিতে স্বামী রাসেলের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন স্ত্রী। এই অভিযোগে ফতুল্লা মডেল থানায় স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন গৃহবধূ ইসরাত জাহান লামিয়া। তবে অভিযুক্ত পরিবার দাবি করেছে- লামিয়া বেপরোয়া চলাফেরা করায় তাতে বাধা দেয়ার কারনেই যৌতুকের অভিযোগ তুলে মামলা দায়ের করেছে।

মামলার অভিযোগ থেকে জানা গেল- ফতুল্লার সস্তাপুর এলাকার ইয়াকুব আলীর মেয়ে ইসরাত জাহান লামিয়া। তার সাথে ইসলামের শরীয়াহ মোতাবেক বিবাহ সম্পন্ন হয় ফতুল্লার হাজীগঞ্জ এলাকার রাসেলের। বিয়ের পর মেয়ের সুখের জন্য লামিয়ার বাবা বিভিন্ন প্রকার দামী ফানির্চার ও নগদ টাকা প্রদান করেছেন।

এরপরও লামিয়াকে ৫ লক্ষ টাকা যৌতুক চেয়ে স্ত্রীকে রাসেল শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। রাসেল হাজীগঞ্জ এলাকার জালাল উদ্দিনের ছেলে। জালালউদ্দীনের স্ত্রী আছিয়া খাতুন সহ পরিবারের অন্যান্য সদস্যরা যৌতুকের জন্য লামিয়াকে চাপ প্রয়োগ করে আসছিল।

গত ১ মে বুধবার সকাল ৭টায় লামিয়াকে এলোপাথারীভাবে মারপিট করে রাসেল। এরপর লামিয়ার তার মা বাবাকে জানালে তারা হাজীগঞ্জ থেকে মেয়ে এনে ফতুল্লা থানায় মামলা দায়ের করেছেন।

রাসেলের পরিবারের দাবী- লামিয়া শ্বশুর শ্বশুড়িকে ও তার স্বামীকে মান্য করেনা। সে তার মতো বেপরোয়া চলাফেরা করে। স্বামীর অবাধ্যে চলাফেরা করে লামিয়া। তাই সংসারে বিরোধ চলছে দুজনের মধ্যে।