দুষ্ট যত প্রভাবশালী হোক তাকে দমন করতে হবে: ফতুল্লা থানার ওসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেছেন, আমার দায়িত্বের জবাব আমার উপরওয়ালার কাছে দিতে হবে। আমার মরতে হবে আমি সেই বিশ্বাস রেখে কাজ করে যাই। আমার চেষ্টা, আমার মনন, আমার কল্পনা, এই এলাকার জনগণের জন্য কাজ করে যাবো। আমি মানুষের সেবা করতে চাই। আমি দুষ্টের দমন সৃষ্টকে পালন করতে চাই। দুষ্ট যত বড় বা প্রভাবশালী হোক তাকে দমন করতে হবে। সৃষ্টকে লালন করতে হবে সে যতই দূর্বল হোক।

১১ মে শনিবার ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে সাংবাদিকদের সাথে এক সৌজন্যে স্বাক্ষাতে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন আসলাম হোসেন।

পুলিশের এই কর্মকর্তা সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেছেন, এই ফতুল্লায় যারা ভাল কাজ করেছে তাদের আপনারা মনে রাখছেন, আমিও আপনাদের মনে রাখার মতো কাজ করে যাবো। এ জন্য আপনাদের সহযোগিতা কামনা করি। আমি পুলিশ অফিসার হিসেবে থাকতে চাই না, আমি এই সমাজের একজন মানুষ হিসেবে আপনাদের কাছে থাকতে চাই, সমাজের সেবা করে যেতে চাই। আপনারা জাতির বিবেক আপনাদের কাছে কাধে কাধ মিলিয়ে কাজ করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্রা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কবি. রনজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এ.আর.কুতুবে আলম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য মুস্তাক আহম্মেদ সুমন, আনোয়ার হোসেন সজীব, মুন্নি আলম মনি, রাকিব চৌধুরী শিশির, মো. মনির হোসেন ও সাংবাদিক রফিকুল্লাহ রিপন প্রমুখ।