অ্যাডভোকেট সারোয়ার জাহানের বাবার মৃত্যুতে রাজীব ও বিভিন্ন নেতার শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল নেতা ও সরকারি তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক সদস্য অ্যাডভোকেট সারোয়ার জাহানের বাবা আবদুল কাদের মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

১০মে শুক্রবার নারায়ণগঞ্জের বন্দরে নিজ বাসভবনে ভোরে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

ছাত্রদলের সাবেক এই নেতার বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজিব এবং যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

এক শোকবার্তায় মাসুকুল ইসলাম রাজীব মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

আরও শোক প্রকাশ করেছেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক জিএস মো.শাহ্ আলম ভূঁইয়া, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা এসএম শৈবাল, স্বেচ্ছাসেবক দল নেতা আবদুল জব্বার, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা শাহাজাদা আলম রতন, তরিকুল হাসান লিংকন ও মো. রুবেল হোসাইন।