সৌদি আরবে গিয়েও খালেদা জিয়ার মুক্তি চাইলেন নারায়ণগঞ্জের খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ৯মে বৃহস্পতিবার সৌদি আরবের জেদ্দার হাদিক মিলনায়তনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দোয়া ও ইফতার মাহফিলে অংশ নিয়েছেন নারায়ণগঞ্জ মহাগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। ওই অনুষ্ঠানে খোরশেদকে সংবর্ধনারও আয়োজন করা হয়। যেখানে তিনি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বক্তব্য রেখেছেন। এর আগে তিনি ওমরাহ পালনে সৌদি আরবে যান।

কাউন্সিলর খোরশেদ জানিয়েছেন, সৌদি আরব যুবদলের পক্ষে থেকে ওইসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে যুবদলের প্রায় কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৌদি বিএনপি কেন্দ্রীয় সভাপতি আহম্মদ আলী মুকিব ও প্রধান উপদেষ্টা আব্দুর রহমান সহ সাংগঠনিক সিনিয়র নেতারা।

সৌদি আরব কেন্দ্রীয় যুবদলের সভাপতি আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘খালেদা জিয়া বন্ধী মানে সারাদেশ আজ বন্দী। দেশের মানুষকে বন্ধীদশা থেকে মুক্ত করতে হলে সবার আগে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। শেখ হাসিনা বাংলাদেশকে কারাগারে পরিনত করেছে। আন্দোলনের মাধ্যমে স্বৈরাচার হাসিনার পতন করে দেশের মানুষকে মুক্তি দিতে হবে।’

বক্তব্য শেষে কাউন্সিলর খোরশেদ বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের লেখা ‘মিথ্যার কাছে জাতি পরাজিত’ বইটি সৌদি বিএনপি কেন্দ্রীয় সভাপতি আহম্মদ আলী মুকিব ও প্রধান উপদেষ্টা আব্দুর রহমানের হাতে তুলে দেন।

আরো বক্তব্য রাখেন সৌদি বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপন, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল আমিন ও সৌদি স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ আহমেদ।