এসপির ভয়ে চাঁদাবাজ সন্ত্রাসীদের কাঁপুনি কিন্তু আড়াইহাজারে হরদম ডাকাতি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা ডাকাতের অভয়ারণ্য সেটা দীর্ঘকাল ধরেই। যেখানে মরদাসাদি সহ বেশকটি গ্রামের প্রায় সকলেই দীর্ঘকাল ধরে ডাকাতি করে আসছে। কিন্তু এদিকে নারায়ণগঞ্জের পুুলিশ সুপার হারুন অর রশীদ যখন একের পর অপরাধীদের গ্রেপ্তার করছেন তখন সকল অপরাধীদের কাপুনি ধরাতে পারলেও আড়াইহাজারের ডাকাতদের পিলা চমকাতে পারেননি। এমন পরিস্থিতিতেও আড়াইহাজারে হচ্ছে ডাকাতি। নারায়ণগঞ্জে এই এসপি যোগদানের পর আড়াইহাজারের চিহ্নিত ডাকাতদের কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানাগেছে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ওই বাড়ি থেকে ৮ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ ৩ লাখ টাকা ও অন্যান্য মালামালসহ প্রায় ৮ লাট টাকার মাল লুট করে নিয়েছে।

৯ মে বৃহম্পতিবার রাত ১টায় স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের উজানগুপিন্দী এলাকায় রফিকের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির কেঁচি গেটের তালা ভেঙে ১০ থেকে ১২জনের মুখোশ পরিহিত একদল ডাকাত বাড়িতে ঢুকে। পরে তারা ঘরে থাকা সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে আলমারীর দরজা ভেঙে স্বর্ণালঙ্কার, নগদ ও অন্যান্য মালামালসহ প্রায় ৮ লাখ টাকার মাল লুটে নেয়।

খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে ফিরে আড়াইহাজার থানার এসআই আতাউর বলেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশের অভিযান চলছে।