বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর শাখা কার্যালয় উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর শাখা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। ১০ মে শুক্রবার বিকেলে বন্দরের মদনগঞ্জ টিক্কার মোড় এলাকায় এ কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এ সময় ফিতা কেটে উদ্বোধন করেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সভাপতি কাজিম উদ্দিন প্রধান।

উদ্বোধনকালে কাজিম উদ্দিন প্রধান বলেন, মানবসেবাই এর মূল লক্ষ্য। এই সংগঠনের দুর্নীতিবাজ ও চাঁদাবাজদের অন্যায় থেকে ন্যায় পথে আসার জন্য নিদর্শন স্বরূপ। ইনশাহআল্লাহ এই সংগঠন এক দিন বাংলাদেশের সেরা সংগঠনে পরিনত হবে। আমরা এই সংগঠনে কোন মাদকসেবী, চাঁদাবাজ অথবা সন্ত্রাসীদের ঠাই দেব না। যারা ন্যায়ের পক্ষে থেকে অন্যায়ের প্রতিবাদ করতে পারে পাশাপাশি অসহায় দরিদ্রদের পাশে দাড়াতে পারে তারাই মানবাধিকার কাউন্সিলে স্থান পাবে।

এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, সংগঠনের সহ-সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সুমন, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মফিজুল ইসলাম, বন্দর থানা যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক, সংগঠনের প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীর প্রমূখ।