আড়াইহাজারে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণ, অভিযুক্তকে গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজাওে এক ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি আলাউদ্দীনকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়ে মানববন্ধন করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ওই মানববন্ধনে ধর্ষণের অভিযুক্ত আলাউদ্দীনের ফাঁসির দাবিও জানায়।

৯ মে বৃহম্পতিবার সকাল ১১টায় স্থানীয় কালাপাহাড়িয়া রাধানগর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে মানববন্ধন করে শিক্ষার্থীরা। এ সময় মানববন্ধনে সংহতি প্রকাশ করে অংশগ্রহণ করেন ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাসেম, বাচ্চু, আউয়াল ও রফিক প্রমুখ।

দোকানে ডিম কিনতে গিয়ে ওই শিক্ষার্থী ডিমের দোকানদার আলাউদ্দিনের দ্বারা ধর্ষণের শিকার হয় বলেও অভিযোগ করা হয়। অভিযুক্ত আলাউদ্দীন স্থানীয় কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক এলাকার সিরাজউদ্দিনের ছেলে।

এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন বলেন, আমি ধর্ষকের দ্রুত গ্রেপ্তারসহ তার ফাঁসির দাবী জানাচ্ছি। ধর্ষক দেশ ও জাতির শত্রু। তাকে সবাই ‘না’ বলুন। আড়াইহাজার থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন, তদন্ত কাজে বেশ অগ্রগতি হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম বিভিন্নভাবে চেষ্টা করছে। তবে দ্রুত সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনা হবে।’

প্রসঙ্গত. ৪ মে সন্ধ্যায় ওই শিক্ষার্থী বাড়ির পাশে একটি মুদি-দোকান থেকে ডিম কিনতে গিয়ে ওই শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়। সে স্থানীয় ৬৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। এ ঘটনার পর ওই শিক্ষার্থীর বাবা সামছুল হক বাদী হয়ে দোকানদার আলাউদ্দীনকে আসামি করে ওইদিনই মামলা করেছেন।