কাউন্সিলর বাবুর জামিন ও রিমান্ড না মঞ্জুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুুল করিম বাবুর বিরুদ্ধে দায়েরকৃত পৃথক দুটি মামলায় রিমান্ড ও জামিনের আবেদন না মঞ্জুর করেছেন নারায়ণগঞ্জের দুটি আদালত। তার বিরুদ্ধে দায়েরকৃত নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি চাঁদাবাজি মামলায় ৭দিনের রিমান্ড আবেদন করলে নারায়ণগঞ্জ সিনিয়র জুুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এর আদালত তা নামঞ্জুর করেছেন।

এ ছাড়াও বন্দর থানার আরেকটি চাঁদাবাজি মামলায় কাউন্সিলর আব্দুল করিম বাবুকে শ্যোন এরেস্ট দেখিয়ে বাদী পক্ষের আইনজীবী জামিন আবেদন করলে নারায়ণগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এর আদালত তা না মঞ্জুর করেন। ৮ মে বুধবার এই দুটি মামলার শুনানি হয়। নারায়ণগঞ্জ কোর্টে পুুলিশের পরিদর্শক হাবিবুুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

জানাগেছে, গত ১৮এপ্রিল নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকা থেকে কাউন্সিলর বাবুকে প্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বন্দরের মদনগঞ্জ উত্তরপাড়ার রেললাইন দক্ষিণ কলাবাগ এলাকার ব্যবসায়ী মো.কাউসার কাউন্সিলর বাবুর বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন।

কাউন্সিলর বাবুকে গ্রেপ্তারের পর ফতুল্লা মডেল থানায় চাঁদাবাজির অভিযোগ এনে তার বিরুদ্ধে আরও দু’টি মামলা দায়ের করেন দুই ক্যাবল অপারেটর ব্যবসায়ী। গত ২৮ এপ্রিল নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আব্দুল করিম বাবুর বিরুদ্ধে আরোও একটি মামলা দায়ের করা হয়। ৮ মে বুধবার শহরের জল্লারপাড় এলাকায় একটি ডাকাতি মামলায় কাউন্সিলর বাবুর বিরুদ্ধে কাস্টডি ওয়ারেন্ট জারি করেন। এ মামলার বাদী আব্দুল রাজ্জাক নামের একজন।