নারায়ণগঞ্জে এসপি হারুনের কঠোর অভিযান: ব্লক রেইডে ৪৯জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের কঠোর অভিযান চলছে। নারায়ণগঞ্জ জেলা পুুলিশ জেলার বিভিন্ন এলাকায় ব্লক রেইডে বিশেষ অভিযানে ৪৯জনকে গ্রেপ্তার করেছে। ৮ মে বুধবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ডিআইও-২ সাজ্জাদ রুমন এ তথ্য জানান।

তিনি জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশের ব্লকরেইড, জঙ্গী ও মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। গত ৬ মে সোমবার রাত ১২ টা থেকে ৭ মে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার সকল থানায় বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে ৪৯জনকে গ্রেপ্তার করা হয়।

নারায়ণগঞ্জ সদর সদর মডেল থানা পুুলিশের অভিযানে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। সদর থানায় ২টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ১জনকে গ্রেপ্তার করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের অভিযানে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ২গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ফতুল্লা থানায় ৫টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ৭ জনকে গ্রেপ্তার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অভিযানে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানায় ৫টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ০৮ জনকে গ্রেপ্তার করা হয়।

বন্দর থানা পুলিশের অভিযানে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বন্দর থানায় ৩টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ৫ জনকে গ্রেপ্তার করা হয়।
রূপগঞ্জ থানা পুলিশের অভিযানে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬ কেজি গাঁজা (ডিবি কর্তৃক) উদ্ধার করা হয়। রূপগঞ্জ থানায় ৩টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, এ ছাড়াও জিআর ওয়ারেন্টভূক্ত আসামি ১৩ জন ও সিআর ওয়ারেন্টভূক্ত আসামি ১০জনকে গ্রেপ্তার করা হয়। উক্ত ব্লকরেইড, জঙ্গী ও মাদকবিরোধী বিশেষ অভিযান চলমান থাকবে এবং এ অভিযানকে আরো জোরালো করা হবে।