আড়াইহাজারে চেয়ারম্যান প্রার্থী শাহজালালের কর্মী সমর্থকদের হুমকি ধমকির অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পরিষদের ২১ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে দোয়াত কলম প্রতীকধারী চেয়ারম্যান প্রার্থী শাহাজালাল মিয়া সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, নির্বাচনী প্রচারণায় আমার নেতা কর্মীদেরকে হুমকী ধমকী দেয়া হচ্ছে। তিনি এ ব্যাপারে মিডিয়ার মাধ্যমে জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ নজরুল ইসলাম বাবু এমপির হস্তক্ষেপ কামনা করেছেন। শাহাজালাল মিয়া শুক্রবার আড়াইহাজার ইমদাদুল উলুম আলিম মাদরাসা জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে এ কথা বলেন।

শাহাজালাল মিয়া বলেন, যেখানে প্রধানমন্ত্রী এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব নির্বাচনকে নিরপেক্ষ এবং জনগণের অংশগ্রহণ মূলক করার জন্য প্রতিদিন তাগিদ দিচ্ছেন, সেখানে একজন প্রার্থীর পক্ষ থেকে অপর একজন প্রার্থীর নেতা কর্মীদেরকে হুমকী ধমকীর বিষয়টি সন্তোষ জনক নয়।

তিনি আরো বলেন,, আমরা এ নির্বাচনে তিন জন প্রার্থী রয়েছি। তিনজনই আওয়ামীলগ করি। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে তাকেই আমরা উপজেলা চেয়ারম্যান হিসেবে মেনে নেয়া উচিৎ। সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি প্রচার প্রচারণা করতে গিয়ে জনগণের কাছ থেকে প্রচন্ড রকম সাড়া পাচ্ছি। নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ হলে আমার জয়লাভের শতভাগ সম্ভাবনা রয়েছে বলে আমি আশাবাদী।

এর আগেও সাংবাদিকদের বিভিন্ন সময়ে বিভিন্ন প্রশ্নের জবাবে শাহাজালাল মিয়া বলেন, আমি দীর্ঘ ১৭ বছর আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলাম। তা ছাড়া আমি দুই মেয়াদে উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলাম। গত নির্বাচনে দল থেকে মুজাহেদুর রহমান হেলো সরকার কে মনোনয়ন দেয়ায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়াই। এবার নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় এবং নির্বাচনে প্রার্থীতা করা সবার জন্য উন্মুক্ত থাকায় আমি দোয়াত কলম প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি।

নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বীরা হচ্ছেন, কালাপাহাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন (প্রতীক ঘোড়া) এবং সরকারী সফর আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি কাজী সুজন ইকবাল (প্রতীক আনারস)।