গিয়াস কারাগারে: জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের তীব্র প্রতিবাদ ও নিন্দা

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

দুর্নীতি দমন কমিশনের (দুদক) এক মামলায় নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

১২ মে রবিবার ঢাকা মেট্রোপলিটন সিনিয়র স্পেশাল জজ আস সামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে গিয়াসউদ্দীনকে কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম নারায়ণগঞ্জ জেলা শাখা।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের আহ্বায়ক অ্যাডভোকেট আবু রায়হান ও সদস্য সচিব অ্যাডভোকেট আশরাফুল বারী ভুঁইয়া গণমাধ্যমে দেয়া বিবৃতিতে এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তারা দাবি করেন- কথিত দূর্নীতির মামলা সাজিয়ে রাজনৈতিকভাবে হয়রানি করার লক্ষ্যেই নারায়ণগঞ্জের স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতিক নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মানিত সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য আলহাজ মুহাম্মদ গিয়াসউদ্দীনকে কারাগারে নিয়েছে এই সরকার। তারা অচিরেই মুহাম্মদ গিয়াসউদ্দীনের মুক্তি দাবি করেন।