আড়াইহাজারে সীমানা সংক্রান্ত বিরোধের জেরে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জেরে পিতা পুত্রকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে ৯ মে বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের আশুহাট গ্রামে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায় ওই গ্রামের মৃত সৈয়দ বক্সের ছেলে অলিউল্লাহ গং দের সাথে দীর্ঘদিন হারুনের সীমানা সংক্রান্ত বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হারুনের বাড়ির সীমানায় অলিউল্লাহ পাকা বাথরুমের কাজ করাকালে হারুনের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে অলিউল্লাহ তার ছেলে কাউসার সহ তার পরিবারের লোকজন হারুনের পরিবারের লোকজনের উপর দেশীয় ধারালো অস্ত্র শাস্ত্র নিয়ে হামলা চালায় ওই হামলায় হারুন (৫৫) এবং তার ছেলে সিয়ামকে (১৭) মাথায় কুপিয়ে জখম করে।

এ সময় তাদেরকে বাঁচাতে হারুনের স্ত্রী রুবিনা এবং ৯ মাসের গর্ভবতী মেয়ে হাবিবা এগিয়ে গেলে তাদেরকেও প্রতিপক্ষ পিটিয়ে আহত করে। পরে স্বজনরা হারুন এবং সিয়াম কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করেন‌। এ বিষয়ে আহত অলিউল্লাহর স্ত্রী রুবিনা বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি আহসানুল্লাহ জানান অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।