মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য হিসেবে বিল্লাল হোসেন নির্বাচিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য হিসেবে এবারও বিল্লাল হোসেন মাদবর বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছে। দাতা সদস্য পদে বিল্লাল হোসেন মনোনয়ন ফরম সংগ্রহ করলেও অন্য কেউ মনোনয়ন ফরম না কেনায় বিনা প্রতিদ্বন্ধিতায় বিল্লাল হোসেন দাতা সদস্য হিসেবে নির্বাচিত হন।

৯ মে বৃহস্পতিবার বিকেলে স্কুলের প্রধান শিক্ষক একেএম ইব্রাহিম দাতা সদস্য নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠিত হওয়ার পর বিল্লাল হোসেন মাদবর এই স্কুলে লেখা পড়া করতেন। আর সেই বিল্লাল স্কুলের উন্নয়ন করার আগ্রহ জাগায় স্কুলের ম্যানেজিং কমিটি থাকার ইচ্ছে পোষন করেন। প্রথম বার মাত্র ২০ হাজার টাকা ফরম সংগ্রহ করে দাতা সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি। গতবারও এক লাখ ২০ হাজার টাকা দিয়ে দাতা সদস্য হিসেবে নির্বাচিত হন। এ বছর তিন লাখ ২০ হাজার টাকা দিয়ে ফরম সংগ্রহ করে ৩য় বারের মত বিনা প্রতিদ্বন্ধিতায় দাতা সদস্য হিসেবে নির্বাচিত হন।

দাতা সদস্য বিল্লাল হোসেন মাদবর জানান, মুসলিমনগর এলাকায় আমার জন্ম। এই এলাকার সামাজিক ভাবে কাজ করে আসছি। সকলের সাথে সু-সম্পর্ক রেখে ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করে তুলছি। সকলের দোয়ায় এবং সকলের সাথে মিলেমিশে এলাকার উন্নয়ন মূলক কাজ করতে চাই। আর মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন করতে দাতা সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি। স্কুলের উন্নয়ন সহ লেখা পড়ার মান বৃদ্ধি করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে। এলাকার সকলের সহযোগীতা পেলে স্কুলকে আগামীতে আরো উন্নয়ন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেএম ইব্রাহিম জানান, স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন আগামী ২৪ এপ্রিল। অভিভাবক সদস্য পদে ৭ জন মনোনয়ন পত্র সংগ্রহ করলেও একজন তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। আর দাতা সদস্য পদে বিল্লাল হোসেন মাদবর একক ভাবে ফরম সংগ্রহ করায় সে বিনা প্রতিদ্বন্ধিতা নির্বাচিত হয়েছেন।