‘ফুটপাত, অটোরিক্সা, সিএনজি-ট্যাক্সি ও বাসস্টান্ডের চাঁদাবাজদের বিরুদ্ধে এবারের নির্বাচন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী মাহফুজুর রহমান কালাম বলেছেন, ফুটপাত চাঁদাবাজ, অটোরিক্সার চাঁদাবাজ, সিএনজি-ট্যাক্সি স্টান্ডের চাঁদাবাজ, বাস স্টান্ডের চাঁদাবাজদের বিরুদ্ধে এবারের নির্বাচন।

১৫ এপ্রিল সোমবার সোনারগাঁও উপজেরার নোয়াগাঁও ইউনিয়নে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এক সভায় এমন মন্তব্য করেন মাহফুজুর রহমান কালাম।

এ ছাড়াও ওই সময় তিনি একজন ভাইস চেয়ারম্যানকে উদ্দেশ্য করে বলেন, নোয়াগাঁও ইউনিয়নের মানুষ গত ৫ বছরেও তার চেহারা দেখে নাই। ৫ বছর আগে ভাইস চেয়ারম্যান নির্বাচন করছে, আসেনাই এলাকায়, ভাইস চেয়ারম্যান হইয়া ওইখানে যা করার তাই করছে, চাঁদাবাজি থেকে শুরু করে ধান্ধাবাজি কোনো কিছুই বাকি নাই, তাই করছে। এই চেয়ারটা ব্যবহার করে টাকা কামাইছে, সেই টাকা নিয়া আবার আসতাছে। এবার চেয়ারম্যান হইতে পারলে চাঁদার রেট বাড়বে, গতবার যেখানে চাঁদাবাজি করছে একশো টাকা এবার সেখানে হবে দুইশো টাকা। চাঁদাবাজি দিগুন হইয়া যাইবো।

তিনি বলেন, আমি কালাম যতদিন বেঁচে থাকবো এই সোনারগাঁবাসীর জন্য ভালোবাসা দিয়ে যাবো। সকলের প্রয়োজনে এগিয়ে আসবো। যতদিন হায়াত থাকে রাজনীতির মাঠ ছেড়ে যাবো না। কালামের রাজনীতির মাঠ অনেক গভীরে। সোনারগাঁওয়ের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে এবার।

তিনি আরো বলেন,আল্লাহ আমাকে যদি কবুল করেন তাহলে বর্তমান এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে সাথে নিয়ে সোনারগাঁবাসীর উন্নয়নে কাজ করবো। আমার তো আর চাঁদাবাজি করার ইচ্ছা নাই। ফুটপাতে বসে কষ্ট করে টাকা রোজগার করে, সেই টাকাও চাঁদাবাজি করে, অটোচালক কত পরিশ্রম করে সেই অটো চালকের কাছ থেকে টাকাটা নেয় তাদের বিবেক কাপে না। এবার নির্বাচন হবে ওই ফুটপাত চাঁদাবাজ, অটোরিক্সার চাঁদাবাজ, সিএনজি-ট্যাক্সি স্টান্ডের চাঁদাবাজ, বাস স্টান্ডের চাঁদাবাজদের বিরুদ্ধে।