সোনারগাঁও পৌরবাসীকে গাজী মজিবুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভাবাসীকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে মেয়র পদপ্রার্থী গাজী মজিবুর রহমান।

৮ এপ্রিল সোমবার এক অভিনন্দন বার্তায সোনারগাঁয়ের আওয়ামীলীগের এই স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতিক সোনারগাঁও পৌরবাসী সহ সমগ্র উপজেলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরিবার, আত্মীয় স্বজন, পাড়া-প্রতিবেশী, অসহায় মানুষ সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদযাপন করার আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি পৌরসবাসীকে বলেন, প্রিয় সোনারগাঁও পৌরবাসী, আসসালামুআলাইকুম, এক মাস সিয়াম সাধনার পর আমাদের মধ্যে আবার ফিরে এসেছে পবিত্র ঈদ উল ফিতর। ঈদ মানে আনন্দ। তাই, আসুন আমরা পরিবার, আত্মীয় স্বজন, পাড়া-প্রতিবেশীসহ সমাজের গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়াই। ঈদ আনন্দ ভাগাভাগি করে নিই।

তিনি আরো বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক ঈদের দিনে আমি মহান আল্লাহর কাছে এ প্রার্থনা করি। ঈদুল ফিতর আমাদের সবার জীবনে বয়ে আনুক, অনাবিল আনন্দ, সুখ ও শান্তি। সবাই ভালো থাকুন, নিরাপদ থাকুন, ঈদ মোবারক।