রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারের দিকনির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আওতাধীন রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ এপ্রিল সোমবার বিকেলে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন ব্রীজ সংলগ্ন এলাকায় এই কর্মসূচি পালন করেছে রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপি।

কর্মসূচিতে রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বুলু আহমেদ ভুঁইয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তৃনমুল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বার।

এ ছাড়াও উপস্থিত ছিলেন জেলা তৃণমুল বিএনপির সদস্য জয়নাল আবেদীন, রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম সহ উপজেলা তৃণমুল বিএনপির নেতাকর্মীরা।

আলোচনা সভা ও মিলাদ মাহফিল দোয়ায় মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। একই সঙ্গে মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারের হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য এগিয়ে আসার আহ্বান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বার। একই সঙ্গে তিনি তৃণমুল বিএনপিকেও শক্তিশালী করার লক্ষ্যে প্রতিটা ইউনিয়ন ও পৌরসভায় কমিটি গঠনের বিষয়ে তাগিদ দেন।

এ ছাড়াও মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারের পক্ষ থেকে এবং নারায়ণগঞ্জ জেলা তৃনমুল বিএনপির পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে রূপগঞ্জ উপজেলাবাসী সহ নারায়ণগঞ্জ জেলাবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান।

এ সময় রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির নবনির্বাচিত সভাপতি আমির হোসেন ও সাধারণ সম্পাদক বুলু আহমেদ ভুঁইয়াও তৃণমুল বিএনপি ও মজলুম জননতো ড. তৈমূর আলম খন্দকারের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে রূপগঞ্জ উপজেলায় তৃণমুল বিএনপিকে মডেল হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।