মাহে রমজানে রিয়াদ চৌধুরীর উদ্যোগে ফতুল্লা থানা বিএনপির ভিন্নধর্মী কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা বিএনপির পক্ষ থেকে থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ভিন্নধর্মী কর্মসূচি পালন করা হচ্ছে। পবিত্র মাহে রমজানে তিনি এই কর্মসূচি পালন করছেন।

৬ এপ্রিল শনিবার ফতুল্লা থানাধীন ফতুল্লা থানা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে সমগ্র ফতুল্লা ব্যাপী বিভিন্ন এলাকার মসজিদে পবিত্র কুরআন ও হাদিস শরীফের কিতাব হস্তান্তর করেছেন রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

জানাগেছে, ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, পশ্চিম ইসদাইর দারুস সালাম জামে মসজিদ, হকবাজার জামে মসজিদ, আফিয়া খাতুন জামে মসজিদ, বাইতুল মামুর জামে মসজিদ, বাইতুল আমান কেন্দ্রীয় জামে মসজিদ, সস্তাপুর ঈদগাহ জামে মসজিদ, দাপা বাইতুল সালাত জামে মসজিদ, দাপা কবরস্থান কেন্দ্রীয় জামে মসজিদ, আজমতপুর মাদ্রাসা জামে মসজিদ, তুফানি প্রধান কেন্দ্রীয় জামে মসজিদ, বায়তুল কোরবান জামে মসজিদ, বাংলাদেশ খাদ জামে মসজিদ, বাইতুল আশরাফ জামে মসজিদ, ফতুল্লা সমবায় মার্কেট মসজিদে এসব কর্মসূচি পালিত হয়।

এসময় তারা সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। একই সাথে ফিলিস্তিনের নির্যাতিত মুসলিম সহ সমগ্র বিশ্বের মুসলমানদের জন্যও তারা দোয়া চেয়েছেন।