ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া ও ইফতার মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ২৯ মার্চ শুক্রবার বিকেলে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ দোয়া অনুষ্ঠানের শুরুতে কাজী আনিসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেনের স্বাগত বক্তব্যে মধ্য দিয়ে মূল অনুষ্ঠান শুরু হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য কাজী মাঈনুদ্দিন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৮নং সদস্য আতাউর রহমান প্রধান ,বিশিষ্ট সমাজ সেবক হামিদুর রহমান চৌধুরী, ফতুল্লা বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান ভূঁইয়া, সমাজ সেবক মোবারক হোসেন চৌধুরী হান্নান, ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আবদুর রহিম, সহ-সভাপতি পিঁয়ার চান ,সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, সাংগঠনিক সম্পাদক আঃ আলীম লিটন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজিব। এসময় আরো উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি আশরাফুল হক আশু, সাবেক সাধারণ সম্পাদক এ আর কুতুবে আলম, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, অর্থ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, সদস্য মোঃ আবু সাঈদ প্রমুখ।

এ দোয়া ও ইফতার মাহফিলে মুনাজাতে ক্লাবের উপদেষ্টা ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, সমাজ সেবক কাজী আব্দুল করিম ও ক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক শাহীন চৌধুরীর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মাহফিল পরিচালনা করেন ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব পেশ ইমাম হাফেজ মাওলানা ইকবাল হোসেন।