সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির ইফতার দোয়া মাহফিল, আলোচনা সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেরার সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। ২৮ মার্চ বৃহস্পতিবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সাবেক এমপি লিয়াকত হোসেন খোকার রাজনৈতিক কার্যালয়ে এই কর্মসূচি পালিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ শহীদ বাদশা ভূইয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য হারুন অর রশিদ মোল্লার সঞ্চালনায় এই কর্মসূচি পালিত হয়।

এতে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সেকান্দর আলী, যুগ্ম আহ্বায়ক মাইনুল ইসলাম মামুন, জাতীয়পার্টির নেতা শহীদ বাদশা মেম্বার, ফজল করিম মেম্বার, মতিউর রহমান মতি মেম্বার, ইব্রাহিম মেম্বার রিপন ভুইয়া, আমান উল্লাহ আমান, দেলোয়ার হোসেন, জহির, হারুন মিয়া, খোকন, মোমেন, লুৎফা মেম্বার, বাদল ও হারুন উর রশিদসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

আলোচনা শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদ ও জাতীয় পার্টির মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।