র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মুন্সীগঞ্জ জেলার সদর থানাধীন এলাকা হতে ৮ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে র‌্যাব-১১। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ২০ মার্চ বুধবার রাতে এ তথ্য জানান- র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক, মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গত ১৯ মার্চ মুন্সিগঞ্জ জেলার সদর মডেল থানাধীন বাদ্যাবাড়ীর মোড় চরকেওয়ার ইউনিয়ন পরিষদ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একটি দোকান হতে ৮ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ী মোঃ ওসমান গণী, মোঃ রিমন ,মোঃ জান শরিফকে গ্রেপ্তার করে।

তিনি জানান, তারা পারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য (বিদেশী মদ) সহ অন্যান্য মাদকদ্রব্যের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে সংগ্রহ করে মুন্সিগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে।

র‌্যাব জানায়, মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এসংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণের জন্য মুন্সিগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।