সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন, ১টি পৌর এলাকায় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করবে বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌর এলাকায় ইফতার, দোয়া মাহফিল ও গরীব অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবে সোনারগাঁও উপজেলা বিএনপি। এই কর্মসূচি পালনের লক্ষ্যে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার ও সোনারগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে চিঠির মাধ্যমে অবগত করে সহযোগীতা প্রত্যাশা করেছে বিএনপি।

১৮ মার্চ সোমবার সকালে উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের সাক্ষরিত দলীয় এক প্যাডে উপজেলা বিএনপির একটি প্রতিনিধি দল স্বস্ব কার্যালয়ে চিঠি পৌছে দেন।

লিখিত চিঠিতে উপজেলা বিএনপি জানায়, রমজানুল মোবারক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সোনারগাঁ উপজেলা শাখার পক্ষ থেকে জানাই রমজানের শুভেচ্ছা। গণতান্ত্রিক দেশে জনগণের পাশে সবসময় বিএনপি ছিলো, আছে, থাকবে, ইনশাআল্লাহ। সেই ধারাবাহিকতায় রমজানের মহত্ব দলের নেতাকর্মী ও জনগণের মাঝে উপস্থাপন ও দেশ ও বিশ্বের মুসলিম উম্মাহর জন্য দোয়া কামনায় সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং সোনারগাঁ উপজেলা বিএনপির ধারাবাহিক ইফতার এবং গরিব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের আয়োজন করা হবে। এই পবিত্র মাহে রমজানের ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ আয়োজনে আপনাকে অবগত এবং সার্বিক সহযোগিতা আমরা প্রত্যাশা করি।