আইনজীবী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। ১৮ মার্চ সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান ডিজিটাল বার ভবনের নিচ তলায় এই কর্মসুচি পালিত হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির পরিচালনায় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান ও মহিলা আওয়ামী আইনজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন সহ আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সকল নেতৃবৃন্দ।

এসময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের সুস্থতা কামনা, একেএম শামীম ওসমান ও সেলিম ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া হয়। দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।