ফতুল্লায় বোন জামাতার উপর অত্যাচার, শ্যালকের বিরুদ্ধে থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় এক বোন জামাতার উপর অত্যাচারের অভিযোগ তুলে শ্যালকের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন সেই বোন জামাতা। একই অভিযোগে দাবি করেছেন- শ্যালক মোশারফ হোসেন তার বোন ও বোন জামাতার উপর নিয়মিত অত্যাচার করে আসছে শ্যালক মোশারফ হোসেন। নিরুপায় হয়েই তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন।

৪ মে শনিবার ফতুল্লা মডেল থানায় উশৃঙ্খল শ্যালক মোশারফ হোসেনের বিরুদ্ধে বোন জামাতা মুসলিম মিয়া বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীন উত্তর কাশীপুর শান্তিনগর আলীপাড়া জামে মসজিদ এলাকায় বসবাস করছেন মো. মুসলিম মিয়া। তিনি মৃত লাল মিয়ার ছেলে। তার শ্যালক মো. মোশাররফ হোসেন। মোশারফ হোসেন ভোলাইল মরাখাল এলাকার মৃত আব্দুল করিম মিয়ার ছেলে।

মোশাররফ হোসেন উশৃঙ্খলভাবে চলাফেরা করে যাকে তাকে নানাভাবে হয়রানি করে আসছে। মোশারফ প্রায়ই তার বোনের বাসায় এসে অশ্লীল ভাষায় গালমন্দ করে। এমনকি বোনে স্বামী মুসলিম মিয়াকে মারধর করার জন্য ছুটে আসে। এমন ঘটনা প্রায়ই হচ্ছে।

গত ৩মে রাত সাড়ে ৯টায় মোশাররফ হোসেন তার বোনের বাসায় গিয়ে দুলাভাই মুসলিমকে গালাগাল করে প্রতিবাদ করলে ভাগ্নি ও বোন সহ সবাইকে মারধর করার জন্য তেড়ে আসে। এসময় আশেপাশের লোকজন তাকে শান্ত করে। এমন ঘটনা প্রতিনিয়ত করছে। তার অত্যাচার সহ্য করতে না পেরে মুসলিম ফতুল্লা মডেল থানায় শ্যালক মোশাররফ হোসেনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে পুলিশ জানান, তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।