সোনারগাঁবাসীর প্রতি আমি চিরকৃতজ্ঞ: সাবেক এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা, ইফতার ও দোয়া মাহফিল করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। ১৭ মার্চ রবিবার বিকেলে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় লিয়াকত হোসেন খোকার কার্যালয়ে এই দোয়া মাহফিল, ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিয়াকত হোসেন খোকা।

বক্তব্যে সাবেক এমপি খোকা বলেন, নির্বাচনে জয় পরাজয় থাকবে, এটা মেনে রাজনীতি করতে হবে। আগামীতে আমাদের আরো শক্তিশালী হতে হবে। সোনারগাঁবাসী আমাকে ভালোবাসে, বিগত নির্বাচনে আমি প্রমাণ পেয়েছি। আমি সোনারগাঁবাসীর কাছে চিরকৃতজ্ঞ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক সাইদুর রহমান সবুর, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ জাকির সরকার, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি নেতা, শাহীন মোল্লা, মোঃ হারুন অর রশীদ, মোঃ আনোয়ার হোসেন মেম্বার, মোঃ আনোয়ার হোসেন, বাহাউদ্দীন মেম্বার, ডাঃ আমিনুল ইসলাম, মজিবুর রহমান মেম্বার, আবুল কালাম মেম্বার, মোসলেম, মিনারা খাতুন মেম্বার, নাছিমা মেম্বার, রুবিনা মেম্বার, ইয়ামিন সুজন, আসমা মেম্বার, যুগ্ম আহবায়ক মাঈনুল ইসলাম মামুন, মুকুল প্রমূখ।