পূর্ণাঙ্গ তফসিলের আগেই বন্দরে মুকুলের নির্বাচনী মাঠ গরম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ৪ মে নারায়ণগঞ্জ জেলার বন্দরউপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তবে ভোটের দিন তারিখ ঠিক থাকলেও এখনো নির্বাচনের পূর্ণাঙ্গ তফসিল ঘোষণা করা হয়নি। তবে এরি মাঝে বন্দর উপজেলায় নির্বাচনী মাঠ ঘুছানো শুরু করেছেন এ পরিষদের হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা আতাউর রহমান ‍মুকুল। তিনি প্রতিদিন সকাল বিকেল সন্ধায় বন্দর উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে নির্বাচনী গণসংযোগ করে চলেছেন। তার নির্বাচনী প্রচার প্রচারণায় ভোটের মাঠ গরম করে তুলেছেন মুকুলের অনুগামী নেতাকর্মী সমর্থকেরা।

১৫ মার্চ শুক্রবার বাদ জুমা বন্দরের কুশিয়ারা এলাকায় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে নির্বাচনী প্রচারণা চালান নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল। তিনি এ উপজেলা পরিষদের সাবেক দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যানও।

কুশিয়ারা এলাকায় লিফলেট বিতরণ ও নির্বাচনী গণসংযোগ করেছেন আতাউর রহমান মুকুল। নির্বাচনী আনুষ্ঠানিকতা শুরুর আগেই বন্দরে ব্যাপক জনসমর্থন পেয়ে যাচ্ছেন তিনি। এর আগে তিনি ওই এলাকার কুশিয়ারা বড় জামে মসজিদে নামাজ আদায় করে মুসুল্লীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

নির্বাচনী লিফলেট বিতরণকালে আতাউর রহমান মুকুল বলেন, মাহে রমজানের মাস। এই মাসে আমরা সকল বিভাজন ভুলে আল্লাহর নৈকট্য লাভের জন্য প্রার্থনায় মশগুল থাকবো ইনশাহল্লাহ। সামনে উপজেলা পরিষদ নির্বাচন, আল্লাহতায়ালা যাকে নির্ধারণ করে রেখেছেন তিনি হবেন। আমি জনগণের খেদমত করে যাচ্ছি, জনগণের খেদমত এটাই আমার মুল লক্ষ্য।