বন্দর উপজেলাবাসীর খেদমত করাই আমার মুল লক্ষ্য: বিএনপি নেতা মুকুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল নির্বাচনী প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন। তিনি এ উপজেলা পরিষদের সাবেক দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যানও।

১৩ মার্চ বুধবার বিকেলে বন্দর উপজেলার বন্দর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কলাবাগ এলাকায় লিফলেট বিতরণ ও নির্বাচনী গণসংযোগ করেছেন আতাউর রহমান মুকুল। নির্বাচনী আনুষ্ঠানিকতা শুরুর আগেই বন্দরে ব্যাপক জনসমর্থন পেয়ে যাচ্ছেন তিনি। এর আগে তিনি ওই এলাকার জামে মসজিদে নামাজ আদায় করে মুসুল্লীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হান্নান সরকার, বন্দর ইউনিয়ন ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: খোকা, রফিকুল ইসলাম, মুক্তার হোসেন, বাদল মিয়া, কবির হোসেন, রনিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নির্বাচনী লিফলেট বিতরণকালে আতাউর রহমান মুকুল বলেন, মাহে রমজানের মাস। এই মাসে আমরা সকল বিভাজন ভুলে আল্লাহর নৈকট্য লাভের জন্য প্রার্থনায় মশগুল থাকবো। সামনে উপজেলা পরিষদ নির্বাচন। আল্লাহতায়ালা যাকে নির্ধারণ করে রেখেছেন তিনি হবেন। আমি জনগণের খেদতম করে যাচ্ছি। এটাই আমার মুল লক্ষ্য। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন সব সময় আপনাদের পাশে থাকতে পারি।