মাদকের ছোঁয়া থেকে সন্তানদের বাঁচাতে বাবা-মাকে সচেতন থাকতে হবে: শহীদ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেছেন, ছেলে মেয়েদের ভালো পথে নেওয়ার জন্য মায়েদের অনেক ভূমিকা থাকে। মাদকের ছোঁয়া থেকে আমাদের বেঁচে থাকতে হবে। মা বাবা যদি ঠিকমতো সন্তানদের খোঁজ খবর নেন যে, কার সাথে মিশে কার সাথে চলে তাহলে সন্তানরা কিন্তু খারাপ কাজে জড়িত হতে পারে না।

তিনি বলেন, সময় সকাল অনলাইনের পক্ষ থেকে চিত্রাঙ্কন প্রতিযোগিতা এ ধরনের আয়োজন অবিস্মরনীয়। আমি এ ধরনের আয়োজনে তাদের সম্মান জানাই। কোনো রাজনীতি বিষয়ক না, নিজেদের উদ্যোগে এ ধরনের আয়োজন করেছে। এ ধরনের অনুষ্ঠান বার্ষিক অনুষ্ঠান ছাড়া হয় না। এখন বাহির থেকে কোন সংগঠন যদি এ ধরনের আয়োজন করে আমি মনে করি বাবা-মায়েদের জন্য একটা বিশাল উপহার।

শনিবার (২ মার্চ) বিকেলে সময় সকাল ডটকম অনলাইন নিউজ পোর্টালের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন দেলপাড়া উচ্চ বিদ্যালয়ে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কেক কাটা, পুরষ্কার বিতরণী এবং আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সময় সকাল ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ভূইয়া’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সাম্পাদক মো. শাহ্ নিজাম, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের আহ্বায়ক এড. মো. ওয়াজেদ আলী খোকন, ফতুল্লা থানা আওয়মী লীগের সহ-সভাপতি মো. মঞ্জুরুল ইসলাম মঞ্জু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা মো. মোজাম্মেল হোসেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. নাছির প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ডি.এম আহসান হাবিব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. আবু সাঈদ মাদবর, সময় সকার ডটকম অনলাইন নিউজ পোর্টালের উপদেষ্টা মো. কাজী মামুন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোস্তাফিজুর রহমান সোহেলসহ গণমাধ্যমকর্মী, শিক্ষার্থী ও অভিভাবকগণ।