লন্ডন সফরে যাচ্ছেন তৈমূর আলম খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

যুক্তরাজ্যে সফরে যাচ্ছেন তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা দেশব্যাপী আলোচিত রাজনীতিবিদ ড. তৈমূর আলম খন্দকার। ২ মার্চ শনিবার দিবাগত রাত ১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বেসরকারি ফ্লাইটে যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। তিনি নারায়ণগঞ্জবাসী সহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন যে, তিনি যেনো আবারো দেশে সুস্বাস্থ্য নিয়ে ফিরে এসে দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করতে পারেন।

যাবার আগে তিনি গণমাধ্যমকে বলেছেন, যুক্তরাজ্যে তৃণমুল বিএনপির কমিটি গঠনের বিষয়ে নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করা হবে। সেই সঙ্গে কিছু একাডেমিক কাজকর্ম রয়েছে সেগুলো সম্পন্ন করার লক্ষ্যেই তিনি সেখানে যাচ্ছেন। এ সময়টি তিনি তার বড় কন্যা ব্যারিস্টার মার-ই-য়ামের বাসায় তিনি সপরিবারে অবস্থান করবেন।

তিনি দেশবাসীকে উদ্দেশ্য করে বলেছেন, আমি রাজপথের কর্মী, রাজপথে গুলি খেয়েছি, তবুও দলের ব্যানার ছাড়িনি, পুলিশের লাঠির আঘাত পিঠে নিয়েছি, তবুও দৌড়ে পালাইনি। আমি রাজপথের কর্মী, রাজপথেই থাকবো, চাই রাজপথেই হোক আমার মৃত্যু। দেশ ও জাতির কল্যাণে রাজপথেই থাকবো ইনশাহআল্লাহ। অচিরেই এই সফর সম্পন্ন করে দেশবাসীর মাঝে ফিরে আসবো। দলের সাংগঠনিক কার্যক্রম সচল আছে, তা অব্যাহত থাকবে।