নারায়ণগঞ্জের আলোচিত দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১, সিপিসি-১ এবং র‌্যাব-১৩, সদর কোম্পানী এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার চাঞ্চল্যকর ও লোমহর্ষক “আল-আমিন ওরফে দানিয়াল হত্যা মামলার ২নং এজাহারনামীয় আসামী অনিক প্রধানকে লালমনিরহাট জেলার সদর থানা এলাকা হতে গ্রেপ্তার করা হয়েছে। ২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায়র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জ ও র‌্যাব-১৩, সদর কোম্পানী, রংপুরের একটি যৌথ আভিযানিক দল ২১ ফেব্রুয়ারি লালমনিরহাট জেলার সদর থানাধীন ড্রাইভারপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপরোক্ত চাঞ্চল্যকর আল-আমিন ওরফে দানিয়াল হত্যা মামলার এজাহারনামীয় ২নং আসামীঅনিক প্রধানকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, গত ৯ ফেব্রুয়ারি আনুমানিক রাত্র ১১টায় এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রয়ে বাঁধা প্রদানকে কেন্দ্র করে আসামীরা আল-আমিন ওরফে দানিয়াল ও শুভকে নারায়ণগঞ্জের চাষাড়া বালুর মাঠ এলাকায় আক্রমণ করে মারধর করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা তাদেরকে ফেলে চলে যায়।

পরবর্তীতে ঐ দিনেইরাত্র আনুমানিক ১১৪৫ ঘটিকায়ভুক্তভোগীরা আহত অবস্থায়ফতুল্লা থানাধীন বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টস এর পাশে খানকার মোড়েপৌঁছালে আসামীগণ পুনরায়হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র (চাপাতি, রামদা, ছোরা, চাকু) দিয়েএলোপাতাড়িআঘাত করলে মাটিতে লুটিয়েপড়েএবং আসামীরা পালিয়েযায়। মারাত্মক আহত ও আশঙ্কাজনক অবস্থায়ভুক্তভোগী দানিয়াল ও শুভকে তাদের আত্মীয়-স্বজনরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরীয়) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করে ও শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায়প্রেরণ করে। পরবর্তীতে নিহত ভিকটিম এর মামুক্তা বেগম (৪১)১০ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১৭/৭২, তারিখ-১০/০২/২০২৪ ইং, ধারা- ১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪/১১৪ পেনাল কোড ১৮৬০।

গ্রেফতারকৃত আসামীকেনারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।